ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীনগরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
নবীনগরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া: পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মিলন সরদার (৮০) এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিলন ওই এলাকার মৃত তালেব আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।  

পুলিশ জানায়, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। সোমবার রাতে গ্রামে একটি মাহফিল চলছিল। সেই মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদারসহ কয়েকজন। পথিমধ্যে প্রতিপক্ষের আজইরা গোষ্ঠীর লোকজন হামলা করে মিলন সরদারসহ কয়েকজনকে কুপিয়ে জখম করে। এসময় মিলন সরদারের চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে ফেলা হয়। ঘটনাস্থলেই মারা যান মিলন সরদার। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।  

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন বাংলানিউজকে জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মিলন সরদার নিহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  

বাংলাদেশ সময়: ০২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।