ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর-অগ্নিসংযোগের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর-অগ্নিসংযোগের ঘটনায় মামলা প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাট পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে নৌকার সমর্থক শফিকুল ইসলাম দিলু বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাট পৌরসভার নয়ারহাট এলাকার নির্বাচনী কার্যালয়ে হামলার এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন নৌকা প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনী প্রচার প্রচারণায় পৌরসভার বিভিন্ন পাড়া মহল্লায় সব প্রার্থীর নির্বাচনী কার্যালয় রয়েছে। নয়ারহাট এলাকায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে মঙ্গলবার রাতে হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাঙচুর করে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করেন। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।  

এ ঘটনায় বুধবার (১০ ফেব্রুয়ারি) স্থানীয় নৌকার সমর্থক শফিকুল ইসলাম দিলু বাদী হয়ে বেশ কয়েকজনের নামসহ অজ্ঞাত এক/দেড়শ জনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন।  

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বাংলানিউজকে বলেন, কয়েকজনের নামসহ অজ্ঞাত এক/দেড়শ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

* লালমনিরহাটে নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর-অগ্নিসংযোগ

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।