ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনার ৪নং নৌঘাটে মালামাল ওঠানামা বন্ধ করে দিয়েছে শ্রমিকরা

শেখ হেদায়েতুল্লাহ, কুষ্টিয়া প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

খুলনা : নগরীর ৪ নম্বর নৌঘাট এলাকায় জয়েন্ট ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের সাইনবোর্ড স্থাপনকে কেন্দ্র করে ঘাট শ্রমিকরা কাজ বন্ধ করে দিয়েছে। বিপাকে পড়েছে বিভিন্ন এলাকা থেকে আসা মালবাহী ট্রাক।

ঘাটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

খুলনা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিলদার সাখাওয়াত হোসেন বাংলানিউজকে বলেন, ‘বেলা সাড়ে ১১টার দিকে ৪ নং ঘাট এলাকায় জয়েন্ট ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের সাইনবোর্ড স্থাপন করতে গেলে শ্রমিকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনার জের ধরে শ্রমিকরা কাজ বন্ধ করে দিয়েছে। ’
 
এদিকে, এ রিপোর্ট লেখা পর্যন্ত খুলনা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিলদার নকিব আহমেদ জানান, এখন পর্যন্ত শ্রমিকরা কাজে যোগ দেননি।

বাংলাদেশ আভ্যন্তরীণ নৌ পরিবহন খুলনা অঞ্চলের সিনিয়র উপ-পরিচালক মুন্সী মহিউদ্দিন বাংলানিউজকে বলেন, ‘বর্তমানে ঘাটে সার, গম ও সিমেন্টের কিংকার বোঝাই কার্গো রয়েছে। তুচ্ছ ঘটনায় শ্রমিকদের কাজ বন্ধ করে দেওয়ার বিষয়টি পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে। বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে। ’

বাংলাদেশ সময় : ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।