ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে চলন্ত প্রাইভেটকারে আগুন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
রাজশাহীতে চলন্ত প্রাইভেটকারে আগুন!

রাজশাহী: রাজশাহীতে একটি চলন্ত প্রাইভেটকারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যার আগ মুহূর্তে মহানগরের বিলসিমলা এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আর এছাড়াও একটি খাবারের হোটেল ও সিনজি স্টেশনেও পৃথক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৫টার দিকে মহানগরীর বিলশিমলা এলাকায় চলন্ত প্রাইভেটকারে আগুন লাগে। প্রাইভেটকারের মালিক আর্কিটেক্ট রফিকুল ইসলাম নিজেই ছিলেন চালকের আসনে। লোকজন গাড়ির সামনের অংশে আগুন জ্বলতে দেখে তাকে সিগন্যাল দিয়ে থামায় স্থানীয় লোকজন। অল্পের জন্য তিনি প্রাণে রক্ষা পান। এরপর পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে তারা ব্যর্থ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর দফতরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভান। তবে ততক্ষণে ওই প্রাইভেটকারের পুরোটাই পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। ওই প্রাইভেটকারের মালিক রফিকুলের বাড়ি মহানগরীর নওদাপাড়া আমচত্বর এলাকায় বলে জানা গেছে।

এর আগে মঙ্গলবার বিকেলে রাজশাহী সরকারি সিটি কলেজের অদূরে থাকা রাজারহাতা এলাকায় ‘সোহেল হোটেল’ নামে একটি খাবারের হোটেলে আগুন লাগে। গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে হোটেলটিতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের রাজশাহীর সদর দফতরের একটি দল গিয়ে সেই আগুন নেভান।

একই সময় মহানগরীর উপকণ্ঠ খড়খড়ি বাইপাস এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ‘মেসার্স এনবি ফিলিং সিএনজি স্টেশন’ নামে একটি ফিলিং স্টেশনের বিদ্যুতের সরঞ্জামে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ার আগেই ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। সিএনজি স্টেশনটির মালিকের নাম নাইমুল হক বলে জানা গেছে।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ বাংলানিউজকে জানান, আগুনে প্রাইভেটকার পুড়ে চার লাখ টাকার ক্ষতি হয়েছে। অপরদিকে খাবারের হোটেলে ক্ষতির পরিমাণ প্রায় ৫০ হাজার টাকা। তবে সিএনজি স্টেশনের ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।