ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে খাল পুনঃখনন কাজের উদ্বোধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
নবাবগঞ্জে খাল পুনঃখনন কাজের উদ্বোধন

নবাবগঞ্জ (ঢাকা): কৃষিকাজে উন্নয়নে জলাবদ্ধতা নিষ্কাশন ও ইছামতি নদীর সঙ্গে নৌযান চলাচলে সুগম করতে ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর ও নবগ্রাম ২ কিলোমিটার ভরাট খালের পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে।

কৃষি মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন (বিএডিসি)’র উদ্যোগে ২০ লাখ টাকা বরাদ্দকৃত এ খাল নির্মাণ করা হবে।


 
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে ঢাকা (সওকা) রিজিয়ন বিএডিসির আয়োজনে নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবগ্রাম বিলে এ খনন কাজের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএডিসি ঢাকা রিজিয়ন নির্বাহী প্রকৌশলী (সওকা) প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইব্রাহিম খলিল, বিএডিসি ঢাকা জোনের সহকারী প্রকৌশলী (ক্ষুদ্রসেচ) তমাল দাস, উপ-সহকারী প্রকৌশলী নবাবগঞ্জ উপজেলা ক্ষুদ্রসেচ ইউনিট সাব্বির আহমেদ, আওয়ামী লীগ নেতা ইউসুফ হারুন টিপু, ইউপি সদস্য স্বপন কুমার সরকার, পবিত্র কুমার সরকারসহ স্থানীয় ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।