ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোমাসেতুর নিচ দিয়ে লঞ্চ চলাচলের উপযোগী করে নির্মাণের দাবি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
গোমাসেতুর নিচ দিয়ে লঞ্চ চলাচলের উপযোগী করে নির্মাণের দাবি 

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গোমাসেতুর নিচ দিয়ে ঢাকাগামী লঞ্চ চলাচলের উপযোগী করে দ্রুত নিমার্ণ  কাজ সম্পন্ন করার দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গোমাসেতুর নির্মাণকাজ শুরু হওয়ায় স্বপ্নপূরণের দ্বারপ্রান্তে ছিল বাকেরগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়নের বাসিন্দারা। তবে হঠাৎ করে জটিলতার কারণে কাজটি বন্ধ হয়ে যায়। সেতুটি নির্মাণের সময় উচ্চতার বিষয়টি চিন্তা না করেই নির্মাণ কাজ শুরু করা হয়। তবে গোমাসেতুর যে উচ্চতা করা হয়েছে তা দিয়ে ঢাকাগামী লঞ্চ চলাচল করতে পারবে না বলে অভিযোগ করেন বক্তারা। তাই সেতুর নিচ দিয়ে ঢাকাগামী লঞ্চ চলাচলের উপযোগী করে দ্রুত কাজ সম্পূর্ণ করার দাবি জানিয়েছেন তারা।

ওবায়েদুল হক বাদল গাজীর সার্বিক সহযোগিতায় মানববন্ধনে সভাপতিত্ব করেন বাকেরগঞ্জ বাজার কমিটির সভাপতি শিপন খান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলার দুধাল ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন খান, স্বপন খান, হেনোয়ার গাজী, শিক্ষক জলিল মুন্সি, আওয়ামী লীগ নেতা তোফাজ্জেল হোসেন গাজী, ছাত্রদল নেতা সাজিদ খান, সাংবাদিক আনোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, জানুয়া‌রি ২৮, ২০২১
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।