ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গুলশানে বাসের ধাক্কায় ৭১ টিভির ভিডিও এডিটরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
গুলশানে বাসের ধাক্কায় ৭১ টিভির ভিডিও এডিটরের মৃত্যু

ঢাকা: গুলশান নদ্দা বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী গোপাল সূত্রধর (৩৮) নামের এক ব্যক্তি মারা গেছেন। তিনি ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর ছিলেন।

বুধবার (২৭জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় পথচারীরা তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক (এসআই) বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নদ্দা বাসস্ট্যান্ড এর উত্তর দিকে যাত্রীবাহী ভিক্টর পরিবহনের একটি বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন গোপাল সুত্রধর। পরে তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে মারা যায়। ঘটনার পরপরই ভিক্টর পরিবহন নামে বাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যায়।

তিনি আরও বলেন, জানতে পেরেছি নিহতের নাম গোপাল। তিনি ৭১ টিভিতে ভিডিও এডিটর হিসেবে চাকরি করতেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

একাত্তর টিভি কতৃপক্ষ জানায়, বিকেল সাড়ে ৪টায় অফিস শেষে বেরিয়ে যান। গোপালের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর নগর ভদ্রগ্রাম। পিতা চৈতানন সূত্রধর, মা শেফালী রানী সূত্রধর। তিন ভাই বোনের মধ্যে গোপালই ছিলেন কনিষ্ঠ। দুই কন্যা সন্তানের জনক গোপাল সূত্রধর। ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কর্মরত ছিলেন। এর আগে বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট-এ কাজ করেছেন।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১ 
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।