ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

জাজিরায় প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
জাজিরায় প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত 

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের গুলিতে ফোরহাদ মল্লিক (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও দুই যুবক।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার নাওডোবা ইউনিয়নের হাজী তাহের মল্লিকের কান্দী গ্রামে এ ঘটনা ঘটে।  

পেশায় ব্যাটারি চালিত অটোরিকশার চালক ফোরহাদ ওই গ্রামের তৈয়ব আলী মল্লিকের ছেলে।  

গুলিবিদ্ধরা হলেন- একই এলাকার আলমগীর মুন্সীর ছেলে দিদার মুন্সী (২৮) ও কামাল মল্লিকের ছেলে রেজাউল মল্লিক (২৫)। তাদের গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।  

পুলিশ ও স্থানীয়া জানান, জমি নিয়ে ওই এলাকার কালাম মল্লিক ও তার ভাই নুরু মল্লিকের সঙ্গে একই এলাকার জুলহাস বেপারী ও তার মামা আব্দুল জলিল গোমস্তারের বিরোধ রয়েছে। সকালে কালাম মল্লিক ও তার ভাই নুরু মল্লিক বিরোধপূর্ণ জমিতে বাড়ি করার জন্য ভেকু মেশিন দিয়ে মাটি কাটাতে গেলে জুলহাস বেপারী ও আব্দুল জলিল গোমস্তার লোকজন বাধা দেন। এ নিয়ে দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের শর্টগানের গুলিতে কালাম মল্লিক ও তার ভাই নুরু মল্লিকের পক্ষের ফোরহাদ মল্লিক, দিদার মুন্সী ও রেজাউল মল্লিক গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ফোরহাদকে মৃত ঘোষণা করেন।  

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিতে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa