ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

জাতীয়

মৌলভীবাজারে পরিবহন শ্রমিককে পুলিশের মারধর, সড়ক অবরোধ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
মৌলভীবাজারে পরিবহন শ্রমিককে পুলিশের মারধর, সড়ক অবরোধ মৌলভীবাজারে পরিবহন শ্রমিকরা সড়ক অবরোধ করেন

মৌলভীবাজার: মৌলভীবাজারে পিকআপ ভ্যানচালককে পুলিশের এক টিআই-এর মারধরের ঘটনায় প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন পরিবহন শ্রমিকরা। এ সময় রাস্তার উভয় পাশে কয়েশ’ যানবাহন আটকা পড়ে।

তবে, পরে পুলিশ সুপারের আশ্বাসে অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

স্থানীয়রা জানান, বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে শহরের ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়কের মাছের আড়ৎ এলাকায় একটি পিকআপভ্যান রাস্তার পাশে পার্কিং নিয়ে পুলিশের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে উত্তেজনা সৃষ্টি হয়।

এ বিষয়ে পরিবহন শ্রমিকরা অভিযোগ করে জানান, পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মো. উল্লাহ পিকআপ ভ্যানচালক মবু মিয়াকে প্রকাশ্যে মারধর করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে শ্রমিকরা সড়ক অবরোধ রাখে।

খবর পেয়ে পুলিশ সুপার (এসপি) জাকারিয়া আহমেদ ঘটনাস্থলে পৌঁছে শ্রমিক নেতাদের সঙ্গে আলোচনা করে মারধরের ঘটনায় পৃথকভাবে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

এ সময় পুলিশ সুপার আরও জানান, আগামী ১৫ ফেব্রুয়ারি পর থেকে শহরের গুরুত্বপূর্ণ মোড়ে কোনো প্রকার যানবাহন পার্কিং করে যানজট সৃষ্টি করা যাবে না। এছাড়া, কাগজপত্র ঠিক নেই এমন যানবাহন চলাচল করতে দেওয়া হবে না।

শ্রমিকদের পক্ষে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা মিনিট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আব্দুল ওয়াদুদসহ আরও কয়েকজন শ্রমিক নেতা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
বিবিবি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa