ঢাকা, সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

বদলগাছীতে হতদরিদ্রকে চার্জার ভ্যান উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
বদলগাছীতে হতদরিদ্রকে চার্জার ভ্যান উপহার

নওগাঁ: নওগাঁ বদলগাছী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা. আবু তাহিরের মানবিক আবেদনে সাড়া দিয়ে বেসরকারি উন্নয়ন সহযোগী সংস্থা জেআরডিএম’র মাধ্যমে অটোচার্জার ভ্যান দেওয়া হয়েছে হতদরিদ্র হাসান আলীকে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে ইউএনও আবু তাহির ভ্যানটি তার হাতে তুলে দেন।

ইউএনও বলেন, হাসান আলী অসহায় ও হতদরিদ্র ভ্যান চালক। অর্থের অভাবে চার্জার ভ্যান কিনতে পারেনি। পুরাতন ভাঙাচোরা একটি ভ্যান পা দিয়ে চালিয়ে কোনো মতে জীবনযাপন করতেন। সব চালকের হাতে এখন ব্যাটারি চালিত চার্জার ভ্যান থাকায় তার পায়ে পেডেল চালিত ভ্যানে কেউ উঠতে চাইতো না ফলে তার সংসার চালানো অত্যন্ত কষ্টকর হয়ে পড়ে। একদিন, তিনি পায়ে প্যাডেল করে উপজেলা পরিষদের সামনে দিয়ে ভ্যান চালিয়ে যাচ্ছিলেন এমন অবস্থায় সেটি আমাদের নজরে আসে। পরে মানবিক আবেদনে সাড়া দিয়ে সহযোগিতায় হাত বাড়িয়ে এগিয়ে আসেন বেসরকারি সংস্থা (এনজিও) জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট জেআরডি।

এসময় উপজেলা সমাজ সেবা অফিসার জনাব তারিকুল ইসলাম, জেআরডিএম সংস্থার সিনিয়র উপ-পরিচালক (প্রোগ্রাম) শওকত আলী, সহকারী পরিচালক (উন্নয়ন) এনএম ওয়ালিউজ্জামান, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী আনিসুর রহমান, বদলগাছী এরিয়ার এরিয়া ম্যানেজার শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa