ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিরাপদ আবাসন কেন্দ্র থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
নিরাপদ আবাসন কেন্দ্র থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া মহিলা, শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্রের তৃতীয় তলা থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত কিশোরী হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুসল্লী উত্তর কোনাপাড়া এলাকার মো. হারেছ মিয়ার মেয়ে নাজমা আক্তার (২০)।  

পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন ভোগড়া এলাকায়  মহিলা, শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্র রয়েছে। গত বছরের ২২ ডিসেম্বর নাজমাকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী শিশু কিশোরী উন্নয়ন কেন্দ্র (বালিকা) থেকে ঢাকা শাহআলী থানার একটি মামলায় এই প্রতিষ্ঠানে আনা হয়।  তার হেফাজতী সিরিয়াল নম্বর-১২২৯। মঙ্গলবার বেলা ১১ টার দিকে সবাইকে প্রতিদিনের মতো নিচে নামানো হলে ভিকটিম মাথা ব্যথার অযুহাতে নিচে নামেননি। পরবর্তীতে তাকে দুপুর দেড়টার দিকে ৩০৩ নম্বর রুমের টয়লেটের দরজার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখেন অন্যান্য নিবাসীরা। পরে ডিউটিরত মহিলা পুলিশসহ ওই কিশোরীকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ মরদেহ ওই হাসপাতালের মর্গে পাঠায়।  

বাসন থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, ওই কিশোরী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। তার গলা ছাড়া শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন প্রাথমিকভাবে পাওয়া যায়নি।  

গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটির তদন্ত করতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সেখানে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১  
আরএস/এমআরএ           

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad