ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে গাঁজা-ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
কুড়িগ্রামে গাঁজা-ফেনসিডিলসহ আটক ৩ আটক তিন জন পুলিশের কবজায়। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রাম পৌরসভা এলাকার আলম পাড়ায় একটি বাড়ি থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- পৌরসভা এলাকার আব্দুল মান্নানের ছেলে খোরশেদ আলম ওরফে হুরকা, হুরকার বোন মনিকা ওরফে মুন্নি ও মৃত আব্দুস সালামের ছেলে জসীম উদ্দীন।

সোমবার (২৫ জানুয়ারি) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে গাঁজা ও ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উৎপল কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল কুড়িগ্রাম পৌরসভার আলমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি বাড়িতে স্টিলের ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাঁজা, ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করা হয় । এছাড়াও ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটরসাইকেল ফোন জব্দ করে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়েছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের কুড়িগ্রাম কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ