ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মায়ের হত্যাকারীর ফাঁসির দাবি দুই ছেলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
মায়ের হত্যাকারীর ফাঁসির দাবি দুই ছেলের মায়ের হত্যাকারীর ফাঁসির দাবি দুই ছেলের

বরিশাল: বরিশালে সন্তানের সামনে মাকে কুপিয়ে নৃশংস হত্যার ঘটনায় হত্যাকারীর ফাঁসির দাবিতে নিহতের পরিবার ও এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে নগরের সদররোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিহতের দুই ছেলে ইমন শরীফ (১৪) ও শান্ত শরীফ (১২) মানববন্ধনে উপস্থিত ছিল।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মামলার বাদী মফিজ উদ্দিন হাওলাদার, ইমনের নানী শাহিনুর বেগম, মামা সিব্বির আহমেদ, বসির আহমেদ, নাসির উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে গ্রেফতার হয়ে কারাগারে থাকা মুলঘাতক ছোট চাচা আলম শরীফের ফাঁসির দাবি করে বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পরে ঘটনার প্রত্যক্ষদর্শী নিহতের পুত্র ইমন শরীফ।

এসময় বক্তারা বলেন, বরিশাল নগরের ২৮ নম্বর ওয়ার্ডের শেরে বাংলা সড়কের মা মঞ্জিলে বড় ভাইয়ের স্ত্রী বিলকিস বেগমকে তার সাত বছরের নাবালক শিশু সন্তান ইমন শরীফের সামনে কুপিয়ে হত্যা করা হয়। বর্তমানে হত্যাকারী আলম শরীফের ভাড়াটিয়া সন্ত্রাসীরা মামলা তুলে নেওয়ার জন্য নিহতের বাবা ও মামলার বাদী মফিজ উদ্দিন হাওলাদারকে বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদর্শন করে আসছে। এর প্রতিকারসহ নিহত বিলকিস বেগমের হত্যাকারীর ফাঁসির দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, জোরপূর্বক ব্যাংকের চেকে স্বাক্ষর নেওয়ায় ব্যর্থ হয়ে ২০১৩ সালের ১৪ ডিসেম্বর রাত আনুমানিক আটটার দিকে বিলকিস বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তার ছোট দেবর আলম শরীফ। মুমূর্ষু অবস্থায় প্রথমে তাকে শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে ৫১ দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।