ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

জাতীয়

বগুড়ায় চোলাই মদসহ আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
বগুড়ায় চোলাই মদসহ আটক ৬

বগুড়া: বগুড়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১২ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ছয় মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

রোববার (২৪ জানুয়ারি) দিনগত রাত ৯টার দিকে র‌্যাব-১২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- বগুড়া সদর উপজেলার আকাশতারা মধ্যপাড়া এলাকার মো. আবুল মোল্লার ছেলে মো. শাজাহান (৩৫),  শেরেবাংলা নগর এলাকার মৃত শাহ আলমের ছেলে মো. শামীম শেখ (৩০), দক্ষিণ চেলোপাড়া এলাকার মৃত ইন্দ্রাশন রায়ের ছেলে হিরন রায় (৪২), মো. শুকুর আলীর ছেলে মো. নাঈম (২০), শাজাহানপুর উপজেলার দাড়িকামাড়ী এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. মিজানুর রহমান (২৫) ও বনানী গণ্ডগ্রাম এলাকার মো. শাহাদত হোসেনের ছেলে মো. গোলাম রব্বানী (২৮)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় ১২.১২৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ওই ছয়জনকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন ও আটটি সিম কার্ড জব্দ করা হয়।

বগুড়া র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার স্বজল কুমার সরকার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে আটকরা মাদকদ্রব্যসহ দেশীয় তৈরি চোলাই মদ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ২৪, ২০২১
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa