ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় বালুবাহী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার (২৪ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে ধুনট উপজেলার ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধুনট উপজেলার পূর্ব কান্তনগর গ্রামের নাজিম হোসেনের ছেলে ফারাইজুল হোসেন (১৬) ও ফকিরপাড়া গ্রামের জিল্লুর হোসেনের ছেলে শামীম হোসেন (১৮)। তারা দুইজন ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধায় খোকশাহাট ইটভাটায় কাজ শেষে মোটরসাইকেল করে ফিরছিল ওয়াসিম, ফারাইজুল হোসেন ও শামীম হোসেন। এসময় বালুবাহী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা তিনজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে শামীম ও ফারাইজুলের মৃত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধুবালা বাংলানিউজকে জানান, ট্রাকের ধাক্কায় দুইজন ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।