ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ঝলসানো হলো বাবাকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ঝলসানো হলো বাবাকে হাসপাতালে মনির হোসেন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার গায়ে ফুটন্ত গরম পানি ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার (২৪ জানুয়ারি) এ ঘটনায় আহত সাংবাদিক মনির হোসেন বাদী হয়ে দুইজনকে আসামি করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।



শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে উত্ত্যক্তকারী বখাটের কাইয়ুমের বড় বোনের স্বামী মো. জয়নালের বিরুদ্ধে এ অভিযোগ উঠে। ঝলসে যাওয়া ওই বাবাকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মালিভিটা এলাকার বাসিন্দা ও আলো পত্রিকার বন্দর উপজেলা প্রতিনিধি মনির হোসেনের কলেজপড়ুয়া মেয়ে সুমাইয়া আক্তার সানিয়াকে দীর্ঘদিন ধরে কলেজে যাওয়া আসার পথে বিভিন্ন সময় রাস্তাঘাটে পার্শ্ববর্তী বাড়ির মো. হাবিবুল্লাহর বখাটে ছেলে কাইয়ুম বিভিন্ন অঙ্গভঙ্গি, অশ্লীল কথাবার্তাসহ কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। পরে সাংবাদিক মনির হোসেন জানতে পেরে উত্ত্যক্ত করার বিষয়টি কাইয়ুমের বড় বোনের স্বামী জয়নালকে মেঘনাশিল্প নগরী এলাকায় গিয়ে বিচার দাবি করেন। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে বখাটের কাইয়ুমের বোন জামাই ক্ষিপ্ত হয়ে সিদ্ধ ডিম বিক্রির দোকানের ফুটন্ত গরম পানির পাতিল তার ওপর ঢেলে দেয়। এতে সাংবাদিক মনিরের দুই হাত, পেট, উরুসহ শরীরের নিচের অংশ মারাত্মকভাবে ঝলসে যায়। স্থানীয়রা আহত সাংবাদিক মনিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আহত মনির হোসেন জানান, দীর্ঘদিন ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলেন জয়নালের শ্যালক কাইয়ুম। এ বিষয়ে তার কাছে বিচার দাবি করলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে তিনি সিদ্ধ ডিমের গরম পানি আমার ওপর ঢেলে দেয়।

অভিযুক্ত জয়নালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।  

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, আহত সাংবাদিক মনির হোসেন দুইজনের নামোল্লেখ করে অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।