ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ১০ চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
সোনারগাঁয়ে ১০ চোরাকারবারি আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর রূপালী মার্কেট থেকে ৮৮৩টি মোবাইলসহ ১০ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ একটি দল।  

রোববার (২৪ জানুয়ারি) সকালে র‌্যাব-১০ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকদের বিরুদ্ধে র‌্যাব-১০ এর নৌবাহিনীর এনএস মোমেন খাঁন মামলার পর তাদের সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে। বিকেলে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

আটকরা হলেন সাহাজুল ইসলাম ওরফে সাজু, কবির হোসেন, রোমান মোল্লা, রাসেল গাজী ওরফে মিঠু, হাবিবুর রহমান, রাজু আহম্মেদ, নবীর হোসেন, শাহীন, জয়নাল আবেদীন ও হাবিবউল্লাহ ওরফে সোহাগ।

জানা যায়, দীর্ঘদিন ধরে কাঁচপুর রূপালী মার্কেট এলাকায় বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল কেনাবেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে র‌্যাব-১০এর একটি দল অভিযান চালিয়ে কয়েকটি দোকান থেকে ৮৮৩টি মোবাইলসেটসহ ১০ জনকে গ্রেফতার করে। পরে তাদের বিরুদ্ধে মামলার পর সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, র‌্যাব হস্তান্তরের পর আটক চোরাকারবারীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।