ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইউপি চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ইউপি চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার ৩ নম্বর সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধার বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, স্বজনপ্রীতি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছে।

এসব কর্মকাণ্ডের প্রতিবাদে রোববার (২৪ জানুয়ারি) দুপুরে দুপুরে আউয়ার বাজারের সদররোড সড়কে মানববন্ধন করেছেন সৈয়দকাঠী ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মন্টুর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- বজলুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা, মিজানুর রহমান লালন ও মো. ফারুক হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার মতো দুর্নীতিবাজ চেয়ারম্যানকে পুনরায় নৌকার মনোনয়ন দেওয়া হলে এ সৈয়দকাঠী ইউনিয়নের নৌকার কোনো অস্তিত্ব থাকবে না।

তারা বলেন, নৌকার মনোনায়ন নিয়ে এখানে কাজের নামে দুর্নীতি, স্বজনপ্রীতি করেছে মন্নান মৃধা। পাশাপাশি সে দলীয় শৃঙ্খলাও ভঙ্গ করেছে। কিন্তু দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের সৈয়দকাঠী এলাকায় থাকতে দেওয়া হবে না।

বক্তারা জেলা আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এরই মধ্যে আব্দুল মন্নান মৃধা বলে বেড়াচ্ছেন তিনি টাকার বিনিময়ে নৌকার মনোনয়ন কিনে নিয়েছেন। কিন্তু কারা এ মনোনায়ন বিক্রি করেছেন এ বিষয়টি সবাই জানতে চায়। আর তা না হলে দলের নামে মিথ্যাচারের সাজা তাকে দেওয়ার দাবি জানান বক্তারা।

এরআগে গত ৮ ডিসেম্বর চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও আত্মসাতের অভিযোগ এনে স্থানীয়রা জেলা প্রশসাকের কাছে লিখিত অভিযোগ দেন তারা।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়া‌রি ২৪, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।