ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে পরিবহনে চাঁদাবাজি, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
না.গঞ্জে পরিবহনে চাঁদাবাজি, আটক ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চিটাগাং রোড এলাকায় পরিবহনে চাঁদাবাজির সময় দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

র‍্যাব জানায়, সকালে পরিচালিত অভিযানে সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোডের শিমরাইল নয়ামাটি এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে দুইজনকে হাতেনাতে আটক করা হয়।

আটকরা হলেন- তানভীর আহমেদ ওরফে রুবেল মৃধা (৩১) ও মিজানুর রহমান তালুকদার (২৫)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার ৪৫০ টাকা ও চাঁদা আদায়ের একটি খাতা জব্দ করা হয়।

লেগুনা চালকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, পলাতক আসামি রাশেদের প্রত্যক্ষ মদদে জুয়েল ও রতনের সহযোগিতায় একটি চাঁদাবাজচক্র দীর্ঘদিন ধরে চিটাগাং রোডের শিমরাইল নয়ামাটি এলাকায় লেগুনাস্ট্যান্ডে চাঁদাবাজি করে আসছে। সেখানে চলাচলরত লেগুনা চালক ও হেলপারদের ভয়ভীতি ও হুমকি দিয়ে লেগুনা প্রতি দৈনিক ১৫০ থেকে ২০০ টাকা করে আদায় করতো।

কয়েকজন ভুক্তভোগী চালক ও হেলপারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল চিটাগাং রোডের শিমরাইল নয়ামাটি এলাকার লেগুনাস্ট্যান্ডে অভিযান চালিয়ে আদায়কালে দুইজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার ৪৫০ টাকা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।