ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়ি থেকে ডেকে নিয়ে শিক্ষার্থীকে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
বাড়ি থেকে ডেকে নিয়ে শিক্ষার্থীকে হত্যা শাফিউল ইসলাম/ ফাইল ছবি

রাজশাহী: গ্রামের বাড়ি বেড়াতে যাওয়ার পর রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শাফিউল ইসলামকে (২৫) বাড়ি থেকে ডেকে নিয়ে নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) দিনগত রাতে মোহনপুর উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগান থেকে শাফিউলের মরদেহ উদ্ধার করে পুলিশ। শাফিউল ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

রাজশাহীর মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) তৌহিদুর রহমান জানান, রোববার সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগানে শাফিউলের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে দুপুরে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়। কিছুক্ষণ পর সেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে।

তিনি জানান, আবদুল বারী (৩৫) নামে গ্রামের স্থানীয় এক ব্যক্তি রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, নিহত শাফিউলের মাথা, কপাল ও চোখের নিচে জখম পাওয়া গেছে। এছাড়া, পলিথিন দিয়ে তার মাথা এবং গলায় রশি পেঁচানো ছিল। ময়নাতদন্তের জন্য তার মরদেহ রামেক হাসপাতালে মর্গে পাঠানো হবে।

কী কারণে এ শিক্ষার্থীকে হত্যা করা হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এসএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ