ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

সাভারে সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
সাভারে সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার হাত বাঁধা অবস্থায় পড়ে থাকা সাবেক সেনা সদস্য ফজলুল হকের মরদেহ

সাভার (ঢাকা): সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকায় একটি ব্রিজের নিচ থেকে হাত বাঁধা অবস্থায় ফজলুল হক (৫০) নামে সাবেক এক সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২৪ জানুয়ারি) সকালে তার মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত ফজলুল হক মানিকগঞ্জ জেলার শিবালয় থানার রাহতপুর গ্রামের মৃত আমিন উদ্দিন মোল্লার ছেলে। তিনি পপুলার ইনসুরেন্সের নিরাপত্তা কর্মীদের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া গত চার বছর আগে সেনা সদস্য থেকে অবসরে যান।  

জানা গেছে, শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্য বের হন ফজলুল হক। রাতে তার পরিবার ফোন বন্ধ পায়। রোববার সকালে বিরুলিয়ার কমলাপুর এলাকায় ব্রিজের নিচ হাত বাঁধা ও মুখে কাপড় গোজা অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করে।  

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেইসঙ্গে একটি মামলা দায়েরও প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa