ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

আশুলিয়ায় মহাসড়কের পাশে অবৈধ মাছের আড়ৎ উচ্ছেদ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
আশুলিয়ায় মহাসড়কের পাশে অবৈধ মাছের আড়ৎ উচ্ছেদ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে জমি দখল করে গড়ে ওঠা অবৈধ মাছের আড়ৎ উচ্ছেদ করেছে সাভার উপজেলা প্রশাসন।

রোববার (২৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে সাভারের সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ এ অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ জানান, সম্প্রতি একটি মহল সড়ক ও জনপদের প্রায় ৭০ শতাংশ জমি দখল করে আশুলিয়ার নয়ারহাট এলাকায় একটি মাছের আড়ৎ গড়ে ওঠে। বিষয়টি নজরে আসলে সড়ক ও জনপদের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঢাকা জেলা প্রশাসনের নির্দেশক্রমে সরকারি জমি দখল মুক্ত করতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পুরো মাছের আড়ৎটি ভেঙে দিয়ে দখলকৃত ৭০ শতাংশ জমি দখলমুক্ত করা হয়।

তিনি আরও বলেন, অভিযান পরিচালনার খবর বুঝতে পেরে মাছের আড়ৎটি যারা গড়ে তুলেছিলেন তারা পালিয়ে যাওয়ায় এ ঘটনায় কাউকে তাৎক্ষণিকভাবে আইনের আওতায় আনা সম্ভব হয়নি। তবে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa