ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোনাবাড়ীতে ধর্ষণের অভিযোগে মার্কেট মালিক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
কোনাবাড়ীতে ধর্ষণের অভিযোগে মার্কেট মালিক গ্রেফতার মো. আওলাদ হোসেন

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় নারীকে ধর্ষণের অভিযোগে এক মার্কেট মালিক গ্রেফতার।  

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারকৃত হলেন গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকার বাসিন্দা মৃত রমজান আলীর ছেলে মো. আওলাদ হোসেন (৪৫)।  

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম ওই নারীর গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলায়। তিনি কোনাবাড়ী থানা এলাকায় বাসা ভাড়া থাকেন। সেখান থেকে ভিকটিম কোনাবাড়ী রনু মার্কেটের ৪ তলায় মো. আওলাদ হোসেনের মালিকানাধীন আরগন ফার্মাসিটিক্যাল লিমিটেড নামক প্রতিষ্ঠানে চাকরি করেন।  

দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে গিয়ে ভিকটিমকে ধর্ষণ করেন আওলাদ হোসেন। এরই ধারাবাহিকতায় ২২ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে ওই প্রতিষ্ঠান ও মার্কেট মালিক আওলাদ হোসেন তার অফিস কক্ষের ভেতর ভিকটিমকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।  

এ ঘটনায় শনিবার (২৩ জানুয়ারি) ভিকটিম ওই নারী বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানায় একটি এজাহার দায়ের করেন। পরে পুলিশ বিকেলে আওলাদ হোসেনকে গ্রেফতার করে। ভিকটিম ৯ সপ্তাহের অন্তঃসত্ত্বা বলে এজাহারে উল্লেখ করেন।  

এ ব্যাপারে কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, ভিকটিম নিজেই বাদী হয়ে অভিযোগ দায়ের করে। পরে অভিযোগের প্রেক্ষিতে বিকেলে অভিযান চালিয়ে আওলাদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) সকালে তাকে আদালতে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১।   
আরএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।