ঢাকা, বুধবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

জাতীয়

খেলার সময় গলায় রশির ফাঁস, শিশুর করুণ মৃত্যু 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
খেলার সময় গলায় রশির ফাঁস, শিশুর করুণ মৃত্যু  ছবি: বাংলানিউজ

এক সঙ্গে খেলার সময় গলায় রশির ফাঁস লেগে হৃদয় সরকার (১২) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

একমাত্র ছেলে হৃদয় সরকারকে হারিয়ে মা পাগল প্রায়। এমনই এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার আইলহাস লক্ষীপুর গ্রামে।  

নিহত শিশু হৃদয় সরকার আলমডাঙ্গা উপজেলার আইলহাস লক্ষীপুর গ্রামের মৃত রুপা সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হৃদয় সরকার এলাকার একটি সাইকেলের দোকানে দেখাশোনার কাজ করতো। শনিবার বিকেলে কাজ শেষে ওই দোকানের আরেক শিশু কর্মচারীর সঙ্গে খেলা করছিল। এ সময় অসাবধানতায় তার গলায় রশির ফাঁস লাগে। এতে শিশু হৃদয় সরকারের শরীর নিস্তেজ হয়ে পড়ে। পরে স্থানীয় ব্যক্তিরা তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। ওইদিন চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।  

নিহত শিশু হৃদয় সরকারের মা বলেন, কয়েক বছর আগে তার বাবা মারা যায়। আজ আমার একমাত্র সন্তানকে হারালাম। ‘আমি কাকে নিয়ে বেঁচে থাকবো’, বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিতসক ডা. মাহবুবুর রহমান বলেন, শ্বাসনালীতে অতিরিক্ত রশির চাপে তার মৃত্যু হয়েছে।  

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, এক সঙ্গে খেলা করার সময় গলায় ফাঁস লেগে চিকিৎসাধীন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এক শিশুর মৃত্যু হয়েছে শুনেছি। এ বিষয়ে যদি অভিযোগ পাই তাহলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa