ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

জাতীয়

কুয়াশার তীব্রতা বাড়ায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
কুয়াশার তীব্রতা বাড়ায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: রাত সাড়ে ১০টা, হঠাৎ করে মাঝ পদ্মা নদীতে ঘন কুয়াশার তীব্রতা বেড়ে যাওয়ায় দূর্ঘটনা এড়াতে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল সাময়িক ভাবে বন্ধ করে দিয়েছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় মাঝ পদ্মায় যাত্রী ও যানবাহন নিয়ে ৫টি ফেরি নোঙর করে আছে।

 

শনিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ফেরি চলাচল বন্ধের তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ঘাট পয়েন্টের বানিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল।

তিনি বাংলানিউজকে জানান, মানিকগঞ্জের পাটুরিয়া অংশের নদীতে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় ফেরি মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় দূর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে, এছাড়া দিক নির্ণয় না করতে পারায় মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে নোঙর করে আছে ৫টি ফেরি। কুয়াশার ঘনত্ব কমে এলে পূনরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘন্টা, জানুয়ারি ২৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa