ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

জাতীয়

শাহবাগে ছুরিকাঘাতে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
শাহবাগে ছুরিকাঘাতে নিহত ১

ঢাকা: রাজধানীর শাহবাগ থানাধীন হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৪৫বছর।

শনিবার (২৩ জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ভ্যান চালক আ. রহমান জানান, হাইকোর্টের সামনের রাস্তা দিয়ে ভ্যান নিয়ে যাওয়ার সময় রাস্তায় লোকজন রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে তার ভ্যানে উঠিয়ে হাসপাতালে পাঠিয়ে দেয়। তারপর তিনি একাই ভ্যানে করে হাসপাতালে নিয়ে আসেন। এর বেশি বিস্তারিত কিছুই জানাতে পারেননি তিনি।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, তার বাম পায়ে ৩টি ছুরিকাঘাত ও বাম হাতে আঘাত রয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি। তার পরনে ছিল কালো সুয়েটার ও গ্যাবার্ডিন প্যান্ট। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

তিনি আরও জানান, শাহবাগ থানা পুলিশ কর্মকর্তারা হাসপাতাল অবস্থান করছেন বিস্তারিত তারা জানার চেষ্টা করছেন।

শাহবাগ থানার ওসি মো. মামুন অর রশিদ জানান, এটি একটি হত্যাকাণ্ড। নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন দেখতে পেয়েছি। তবে বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে। নিহতের নাম ঠিকানা এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। কারণ তার পকেট ১৬ হাজার টাকা পাওয়া গিয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এজেডএস/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa