ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

শিগগিরই টিকা জনগণের মধ্যে দেওয়া হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
শিগগিরই টিকা জনগণের মধ্যে দেওয়া হবে

মাদারীপুর: চিফ হুইপ নূর ই আলম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভূমিকায় বাংলাদেশ করোনা মোকাবিলায় সক্ষমতা অর্জন করেছে। তার বলিষ্ঠ নেতৃত্বের জন্য ইতোমধ্যেই করোনার টিকা দেশে এসে পৌঁছেছে।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলা ও পৌর আওয়ামী লীগের এক যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চিফ হুইপ বলেন, করোনার টিকা এসে পৌঁছেছে। শিগগিরই তা জনগণের মধ্যে দেওয়া হবে।

তিনি বলেন, জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী সংসদে অংশগ্রহনসহ দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন। পদ্মাসেতু বাস্তবায়নের পথে। এখন শিবচর বিশেষ গুরুত্ব বহন করে। পদ্মাসেতুর সঙ্গে সঙ্গে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত করতে শক্তিশালী পৌর পরিষদ, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ প্রয়োজন শিবচরে।

এর আগে, উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ সভায় সর্বসম্মতিক্রমে মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে বর্তমান মেয়র আওলাদ হোসেন খানকে দলীয় মনোনয়ন দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাজাহান মোল্লার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সেলিম, পৌর আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa