ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

হাজারীবাগে তিন ডাকাত সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
হাজারীবাগে তিন ডাকাত সদস্য আটক

ঢাকা: রাজধানীর হাজারীবাগ থানার বসিলা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন- আরিফ হোসেন (২১), মো. হাসান গাজী ওরফে বাবু (২০) ও মো. মামুন বেপারী (২১)। এ সময় তাদের কাছ থেকে চাপাতি, ছুরি ও দা জব্দ করা হয়।

আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২২ জানুয়ারি) দিনগত রাতে জানতে পারি একটি ডাকাতদল হাজারীবাগ থানার বসিলা মেট্রো হাউজিং এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সময় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ওই তিন ডাকাত সদস্যকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটকরা জিজ্ঞাসাবাদে জানায়, দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মূল্যবান সামগ্রী ছিনতাই করতেন। এছাড়া রাতের বেলায় তারা দুই বা তিন দলে ভাগ হয়ে নির্দিষ্ট ফ্ল্যাট বা ফাঁকা বাড়ির গ্রিল কেটে ও তালা ভেঙে ঢুকে ডাকাতি করে থাকতেন।

আবদুল্লাহ আল মামুন জানান, আটকদের জিজ্ঞাসাবাদে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। যা যাচাই-বাছাই করা হচ্ছে। এ দলের পলাতক অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।

আটকদের বিরুদ্ধে হাজারীবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa