ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

রাজধানীতে বাসচাপায় নিহত ২ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
রাজধানীতে বাসচাপায় নিহত ২ 

ঢাকা: রাজধানীর হানিফ ফ্লাইওভারের উপর বাসচাপায় দু’জন নিহত হয়েছেন। শনিবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আক্তার হোসেন (৩৬) ও মফিজুল ইসলাম (৪০)।

ঘটনাস্থল থেকে অপর এক বাসের যাত্রী শাওন হাসান বাংলানিউজকে জানান, বিকেলে হানিফ ফ্লাইওভারের উপর একটি বাস আক্তার নামে এক মোটরসাইকেল আরোহী ও ফ্লাইওভারে লাইনম্যান হিসেবে ডিউটিরত অবস্থায় মফিজুল নামে আরেকজনকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহত আক্তারের স্ত্রী ফরিদা পারভীন জানান, তিনি ঢামেক হাসপাতালের আউটডোরে সিনিয়র নার্স হিসেবে কর্মরত। তাদের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলায়। আকতারের বাবা মৃত আ. রউফ মিয়া। দুই ছেলেসহ পরিবার নিয়ে আজিমপুর সরকারি কোয়ার্টার ৮৪/জে বাসায় থাকেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মেডিক্যালের ল্যাব ইনচার্জ হিসেবে চাকরি করতেন আকতার। বিকেলে কাজ শেষে মোটরসাইকেলে করে বাসা ফিরছিলেন তিনি। পথে হানিফ ফ্লাইওভারের উপর এ দুর্ঘটনা ঘটে।

একই ঘটনায় নিহত ফ্লাইওভারে দায়িত্বরত অবস্থায় থাকা কমিউনিটি পুলিশ মফিজুলের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa