ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

কাউন্সিলর তরিকুল হত্যা: আরও চার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
কাউন্সিলর তরিকুল হত্যা: আরও চার আসামি গ্রেফতার গ্রেফতার আসামিরা। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার আরও চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে তিন জন এজাহার নামীয় ও এক জন সন্দেহভাজন।

এ নিয়ে এ মামলার মোট ৬ আসামিকে গ্রেফতার করা হলো।

শনিবার (২৩ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার।

তিনি বলেন, কাউন্সিলর তরিকুল হত্যায় সরাসরি অংশ নেওয়া জাহিদুল ইসলামকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যমতে শুক্রবার (২২ জানুয়ারি) রাতে ঢাকা মহানগরের খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে এজাহার নামীয় তিন আসামি ও একই রাতে উল্লাপাড়ায় অভিযান চালিয়ে সন্দেহভাজন আরও এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- মামলার ২ নম্বর আসামি পৌল এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার মৃত আনোয়ার হোসেনের ছেলে এনামুল হাসান লিখন (৩৫) ও তার ভাই ৪ নম্বর আসামি অ্যাডভোকেট ছানোয়ার হোসেন রতন (৪৫), এজাহারভুক্ত ১৫ নম্বর আসামি গোলাম মোস্তফা ওরফে মোস্তফা কামাল (৬০) ও উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর গ্রামের মাহতাব আলীর ছেলে সাইফুল ইসলাম (৪০)।  

জানা যায়, শনিবার (১৬ জানুয়ারি) সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে ৮৫ ভোটে বিজয়ী হন তারিকুল ইসলাম। ফলাফল ঘোষণার পর প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হয়ে স্থানীয় একটি হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় রোববার (১৭ জানুয়ারি) রাতে নিহতের ছেলে ইকরামুল হাসান হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনসহ ৩২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪০/৫০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওইদিনই স্বপন ব্যাপারী নামে মামলার ২৭ নম্বর আসামিকে গ্রেফতার করা হয়। মামলার ৪দিন পর বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে ঢাকার যাত্রাবাড়ী থেকে হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেওয়া জাহিদুলকে গ্রেফতার করা হয়। শুক্রবার আরও চার আসামিকে গ্রেফতার করা হলো।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa