ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার আরমান সরদার

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ার লক্ষ্মীপুরা মহল্লায় এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে আরমান সরদার (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

আরমান উপজেলার মধ্য ভান্ডারিয়া মহল্লার বাবুল সরদারের ছেলে।


শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে আরমানকে গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষক আরমান ও সহযোগিতা করার অভিযোগে তার বন্ধু সজিব বেপারীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করেন।

দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মধ্য ভান্ডারিয়া মহল্লার বাবুল সরদারের ছেলে আরমান সরদার প্রতিবেশী ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে গত ১ জানুয়ারি রাতে তার বন্ধু লক্ষ্মীপুরা মহল্লার সজীব বেপারীর বাড়িতে নিয়ে যায়। সেখানে যুবক আরমান তাকে আটকে রেখে ধর্ষণ করে। লোক ও সমাজের ভয়ে মেয়েটি প্রথমে এ নির্যাতনের ঘটনা চেপে যায়। পরে বিষয়টি পরিবারে জানাজানি হলে বৃহস্পতিবার রাতে ছাত্রীটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর ধর্ষকের অপর সহযোগী পালিয়ে যায়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। প্রধান আসামিকে গ্রেফতার করা  হয়েছে। ভুক্তভোগী মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।