ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
আশুগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় জামাল মুন্সি নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো সাত জন।

শুক্রবার (২২ জানুয়ারি) রাত ১টায় উপজেলার চর চারতলায় এ হামলার ঘটনা ঘটে। জামাল মুন্সি আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মো. হানিফ মুন্সির ছোট ভাই ও চর চারতলা গ্রামের ফজলুল হক মুন্সির ছেলে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জেরে একই গ্রামের লতি গোষ্ঠীর লোকজন রাত ১টায় দেশীয় অস্ত্র নিয়ে জামাল মুন্সির ওপর অতর্কিত হামলা করে। এতে তিনি গুরুতর আহত হন। তাকে রক্ষা করতে এগিয়ে গেলে আরো সাত জন আহত হন। আহত অবস্থায় জামালকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাত জনকে আটক করা হয়েছে। ফের যেন কোনো হামলার ঘটনা না ঘটে এ জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।