ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ৩৫ করদাতাকে সম্মাননা

কাওছার হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

বরিশাল: বরিশাল বিভাগের ২০০৯-১০ করবর্ষে ৩৫ জন করদাতাকে সম্মাননা জানানো হয়েছে। বুধবার জাতীয় আয়কর দিবস উদযাপন উপলক্ষে সকাল সাড়ে ১১ টায় বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে করদাতাদের সম্মানে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সকাল ৮ টায় কর ভবন চত্বর থেকে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা।

সর্বোচ্চ ও দীর্ঘদিন ধরে আয়কর দেওয়া এসব ব্যক্তিকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র শওকত হোসেন হিরন। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ নূরুন্নবী তালুকদার ও শুল্ক রেয়াত ও প্রত্যর্পণ পরিদপ্তরের মহাপরিচালক মোঃ নাসির উদ্দিন।

বরিশাল বিভাগের সর্বোচ্চ করদাতারা হলেন- বরিশাল সিটি কর্পোরেশন এলাকার কাজী শফিকুল আলম, মতিয়ার রহমান ও মোঃ মজিবুর রহমান খান, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গোলাম কবির সিকদার, গৌরনদীর মোঃ আলাউদ্দিন, বানারীপাড়ার আশিকুল ইসলাম আজাদ, ঝালকাঠী জেলার মনিরুল ইসলাম তালুকদার, নার্গিস আক্তার ও মোঃ মতিউর রহমান, পিরোজপুর জেলার মোঃ আশ্রাব আলী, অমল কৃষ্ণ বণিক ও মোঃ আক্তারুজ্জামান, পটুয়াখালীর জেলার আবুল কালাম আজাদ, মোঃ মহিউদ্দিন আহম্মেদ ও তপন কুমার বনিক, ভোলা জেলার মোঃ আব্দুল  খালেক, মোঃ রাশেদুজ্জামান ও  মোঃ জাকিরুল আলম এবং বরগুনা জেলার আলহাজ্ব মিজানুর রহমান, হেনারা বেগম ও বাবুল মিয়া।

এছাড়া সম্মাননাপ্রাপ্ত দীর্ঘমেয়াদী করদাতারা হলেন- বরিশাল সিটি কর্পোরেশন এলাকার আতিকুর রহমান নিয়াজ ও মোঃ শাহজাহান, বরিশাল জেলার গৌরনদী উপজেলার শচীন্দ্র নাথ ঘোষ ও সুশীল কুমার ঘোষ, ঝালকাঠী জেলার ডাঃ টি আহমেদ ও আলহাজ্ব আবদুর রশিদ মিয়া, পিরোজপুর জেলার রতন কুমার গড়ই ও হিমাংশু কর্মকার, পটুয়াখালী জেলার ডাঃ নুরুন্নাহার বেগম শিরিন ও মোঃ সৈয়দ মোশারেফ হোসেন, ভোলা জেলার হাবিবুর রহমান ফরাজী ও বেগম খুরশীদ জাহান এবং  বরগুনা জেলার আলহাজ্ব রত্তন আলী সিকদার ও সুকুমার দাস (সেন্টু দাস)।

বাংলাদেশ সময়: ১৬০০ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।