ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

মুন্সিগঞ্জে নিখোঁজ সবজি বিক্রেতার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
মুন্সিগঞ্জে নিখোঁজ সবজি বিক্রেতার মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদর উপজেলায় ট্রলারডুবিতে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর জয়নাল মুন্সী (৩৮) নামে এক সবজি বিক্রেতার মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টার দিকে শহরের হাটলক্ষ্মীগঞ্জের কাছে ধলেশ্বরী নদী থেকে মরদেহটি উদ্ধার করে মুক্তারপুর নৌপুলিশ।

জয়নাল স্থানীয় রামেরগাঁও গ্রামের আয়ুব আলী মুন্সীর ছেলে।  

শুক্রবার (২২ জানুয়ারি) বেলা ১১টার দিকে মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত রোববার (১৭ জানুয়ারি) মুন্সীগঞ্জ সদর উপজেলার পূর্ব মুক্তারপুরের কাছে ধলেশ্বরী নদীতে জাহাজের সঙ্গে ধাক্কা লেগে সবজিভর্তি ট্রলারডুবিতে জয়নাল নিখোঁজ হন।

মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন খান জানান, গত রোববার মুক্তারপুর পুরনো ফেরিঘাট থেকে সবজি নিয়ে চালকসহ ছয়জন নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। পথে ঘন কুয়াশার কারণে কিছু দূর যাওয়ার পর ট্রলারটি একটি জাহাজের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। তখন পাঁচজন তীরে উঠতে পারলেও সবজি বিক্রেতা জয়নালের খোঁজ মেলেনি। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর বৃহস্পতিবার রাতে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে তার মরদেহের সন্ধান পাওয়া যায়।  

ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa