ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

জাতীয়

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুরের টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র থেকে রিজ উদ্দিন (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিনগত রাতে মরদেহটি উদ্ধার করা হয়।

রিজ উদ্দিন ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা এলাকার আব্দুর গফুর মোল্লার ছেলে। সে মাদক মামলায় টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে আটক ছিল।  

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, টঙ্গীর শিশু (বালক) উন্নয়ন কেন্দ্রে দীর্ঘদিন ধরে মাদক মামলায় আটক ছিল রিজ উদ্দিন। রাতে শিশু নিবাসের একটি বাথরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। এ সময় কর্মকর্তারা ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন ফেলে মৃত্যুর কারণ জানা যাবে।  

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের কম্পাউন্ডার হেলাল উদ্দিন জানান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রিজ উদ্দিন। মাদক মামলায় তাকে কিশোরগঞ্জ থেকে আটক করে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) রাখা হয়।  

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১ 
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa