ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

জাতীয়

পাথরঘাটায় বরফ মিলের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
পাথরঘাটায় বরফ মিলের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১

বরগুনা: বরগুনার পাথরঘাটা উপজেলায় বরফ মিলের গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণে সম্রাট নামে একজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ফায়ার সার্ভিসের দুই কর্মীসহ একাধিক ব্যক্তি।



বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সোয়া ১২টার দিকে পাথরঘাটা পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের আলম মোল্লা মালিকানাধীন একটি বরফ মিলে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা এবং স্থানীয়রা উদ্ধার কাজে এলেও গ্যাসের দুর্গন্ধ কারণে কাছাকাছি যেতে পারেনি। কিছুক্ষণ পরে এক ব্যক্তি গুরুতর আহত হওয়ার পর তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক সম্রাট নামে একজন মৃত্যু নিশ্চিত করেন।

ঘটনাস্থল থেকে তরুণ সংবাদকর্মী রাকিব কাজি জানান, রাত ১২টার দিকে হঠাৎ একটি বিকট শব্দ হয়। কিছুক্ষণ পরই মানুষের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে প্রকৃত ঘটনাস্থল পৌঁছানো সম্ভব হয়নি গ্যাসের দুর্গন্ধ এবং গ্যাস ছড়িয়ে পড়ে এলাকা মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করে। ঘটনাস্থল বড় মিলে বেশ কিছু মানুষ থাকে যদি তারা থেকে থাকে তাহলে হতাহতের ঘটনা আরো বাড়তে পারে বলে ধারণা করছেন প্রত্যক্ষদর্শীরা।

ততক্ষণে ফায়ার সার্ভিস স্টেশন দায়িত্বরত ফায়ারম্যান খলিলুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে অন্তত এক কিলোমিটার দূরে আমরা অবস্থান করছি ঘটনাস্থলে যাওয়া সম্ভব হচ্ছে না। তবে এখন পর্যন্ত সুনির্দিষ্টভাবে কিছুই বলা যাচ্ছে না গ্যাসের দুর্গন্ধ এবং ছড়িয়ে পড়ে গেছে নির্মল না হওয়া পর্যন্ত ঘটনাস্থলে পৌঁছান সম্ভব না।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিনা সুলতানা বলেন, বিষয়টি আমরা জেনেছি একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa