ঢাকা, সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

সাবেক এমপি মজিদ মণ্ডল আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
সাবেক এমপি মজিদ মণ্ডল আর নেই

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি ও চৌহালী) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) মণ্ডল গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আব্দুল মজিদ মণ্ডল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে ঢাকার নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সিরাজগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য ও মরহুমের ছেলে আব্দুল মমিন মণ্ডলের ব্যক্তিগত সহকারী তাজউদ্দিন আহম্মেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, আব্দুল মজিদ মণ্ডল দীর্ঘদিন ধরে ফুসফুসের রোগে ভুগছিলেন। তিনি কৃত্রিম অক্সিজেন নিয়ে বেঁচে ছিলেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঢাকাস্থ নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। শুক্রবার (২২ জানুয়ারি) বাদ জুমা এনায়েতপুরের রুপনাই মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা শেষে দাফন করা হবে।  

দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান মণ্ডল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মজিদ মণ্ডল সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ২০১৩ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। অসুস্থ থাকায় তিনি একাদশ সংসদ নির্বাচনে নিজে অংশ নিতে না পারায় তার ছেলে আব্দুল মমিন সেখান থেকে সাংসদ নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ০১১১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa