ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘিওরে যুবলীগ নেতার স্ত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
ঘিওরে যুবলীগ নেতার স্ত্রীর মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

মানিকগঞ্জ: মানিকগঞ্জে যুবলীগ নেতা মহির উদ্দিনের স্ত্রী ডলি আক্তারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে যুবলীগ নেতা মহির উদ্দিন।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে উপজেলার বড়টিয়া ইউনিয়নের হিজুলিয়া গ্রামে মহির উদ্দিনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ডলি আক্তার একই গ্রামের হযরত আলীর মেয়ে। পরিবারের অভিযোগ পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

জানা যায়, ঘিওর উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক মহির উদ্দিনের সঙ্গে দুই বছর আগে একই গ্রামের হযরত আলীর মেয়ে ডলির  বিয়ে হয়।  
 
ডলির বড় ভাই সানি মিয়া বাংলানিউজকে বলেন, মহির মাদকাসক্ত থাকায় প্রথম দিক থেকে আমরা বিয়ে দিতে রাজি ছিলাম না। পরে চাপের মুখে বাধ্য হয়ে বিয়ে দিতে হয়। বিয়ের কিছুদিন পর থেকে নানা সময়ে মহির আমার বোনকে শারীরিকভাবে নির‌্যাতন করতো। এক সপ্তাহ আগে ডলি একটি ছেলে সন্তান প্রসব করে। এর পর তারা ডলিকে তাদের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে নিয়ে যাওয়ার পর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। বুধবার সকালে খবর পেয়ে বোনের শ্বশুরবাড়ি গিয়ে দেখি তার মরদেহ উঠানে পড়ে আছে। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড।
 
ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মূল ঘটনা জানা যাবে। পরে তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad