ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় প্রান্ত হত্যা হামলায় ২ জনের দায় স্বীকার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
খুলনায় প্রান্ত হত্যা হামলায় ২ জনের দায় স্বীকার নিহত ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষ

খুলনা: খুলনা পাইকগাছা থানার ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষ হত্যা মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি মো. সাইফুল ইসলাম (৩০) দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম পাইকগাছার গড়ইখালি গ্রামের মো. জাহাঙ্গীর গাজীর ছেলে।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে প্রান্ত ঘোষ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এ তথ্য জানিয়েছেন সিআইডি খুলনা মেট্রো অ্যান্ড জেলা পুলিশ পরিদর্শক মোছাম্মদ মাহমুদা খাতুন।

তিনি জানান, প্রান্ত ঘোষ হত্যা মামলার এজাহারভুক্ত ১নং আসামি মো. সাইফুল ইসলাম ও  তদন্তে প্রাপ্ত আসামি একই গ্রামের জিল্লুর রহমান গাজীর ছেলে মো. সাইবুর রহমান(৩৫) ১৬৪ ধারায় হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।  

মঙ্গলবার দিবাগত রাতে সিআইডি খুলনার তদন্তকারী কর্মকর্তা এসআই মোল্লা লুৎফর রহমান সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে সাইফুল ইসলামকে খুলনা শহর থেকে এবং সাইবুর রহমানকে গড়ইখালি বাজার থেকে গ্রেফতার করে। বুধবার তাদের আদালতে সোপর্দ করলে আসামিদ্বয় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এর আগে এজাহারভুক্ত দুই নম্বর আসামি আলমগীর মোড়ল (২৭) সোমবার (১৭ জানুয়ারি) প্রান্ত ঘোষ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

উল্লেখ্য, পাইকগাছার গুরাইকাঠির অচিন্ত্য ঘোষের ছেলে ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষকে আসামিরা ২০২০ সালের ৬ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গড়ইখালি সুকুমার ডাক্তারের মোড়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় প্রান্ত ঘোষ মৃত্যুবরণ করলে নিহতের ভাই বাদী হয়ে পাঁচজনকে এজাহারভুক্ত আসামি করে ১০ অক্টোবর পাইকগাছা থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
এমআরএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।