ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

ঢাকা: রাজধানীর আদাবর থানাধীন সড়ক ও জনপথ ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্য শহিদুল ইসলাম (২৭) মারা গেছেন।

সোমবার (১৮ জানুয়ারি) দিনগত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শহিদুল রাজারবাগ পুলিশ লাইনের চার নম্বর কোম্পানিতে কর্মরত ছিলেন। তার বাড়ি দিনাজপুর কোতোয়ালি থানার কিসমত ভূঁইয়া পাড়ায়।

এর আগে সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর  আহত শহিদুলকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গত সোমবার সকালে সড়ক ও জনপদ ভবনের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি যানবাহন পুলিশ সদস্য শফিকুলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতলে ভর্তি করেন। এরপর সেখানে তার অস্ত্রোপচার করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিনগত রাতে তার মৃত্যু হয়।

তিনি জানান, শহিদুল রাজারবাগ পুলিশ লাইনের চার নম্বর কোম্পানির ওয়েল ফেয়ার অ্যান্ড ফোর্স শাখায় কর্মরত ছিলেন। সোমবার শহিদুল কাজের জন্য ওই এলাকায় গিয়েছিলেন। কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা শনাক্ত করা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, সোমবার বিকেলে শহিদুলকে হাসপাতালের জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। এরপর তাকে পোস্ট-অপারেটিভ কেয়ারে নেওয়া হয়। সেখানেই সোমবার দিনগত রাত সাড়ে নয়টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
এজেডএস/আরআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।