ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরের পাশে একটি ওয়ার্লিংয়ের দোকানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহমেদ সোবহান (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আহমেদ সোবহান পাশের একটি মোটরসাইকেল ওয়ার্কশপে কাজ করতেন।

সোমবার (১৮ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টায় মৃত ঘোষাণা করেন।

ওয়ার্কশপের মালিক মো. মনির জানান, সোবহানের বাবার নাম শাহজাহান। পরিবারের সঙ্গে চকবাজার কামালবাগ এলাকার দেবিদাস ঘাট লেনে থাকতো। গত দুই মাস ধরে সোবহান তার ওয়ার্কশপে কাজ করছে। দুপুরে কাজ করার সময় এক ফাঁকে পাশের ওয়ার্লিংয়ের দোকানে যায় সে। একটু পর ওই ওয়ার্লিংয়ের দোকানের মালিক দিলিপ এসে জানায় সোবহান তার দোকনে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে আছে। পরে তিনি ওয়র্লিংয়ের দোকান থেকে সোবহানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ( পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।