ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

জাতীয়

মির্জাগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
মির্জাগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগ‌ঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের অভি‌যো‌গে তিনজন‌কে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে রোববার (১৭ জানুয়ারি) দুপুরে তিনজনের নাম উল্লেখ করে মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় জ‌লিলুর রহমান জলিল (৪০), রাজ্জাক ওরফে রাজা সিকদার (৪০) ও মো. স‌জিব শিকদার (২৪) নামে তিনজনকে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার নারী বলেন, আগামী নির্বাচনে সংরক্ষিত আসন থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে বাড়ি বাড়ি ঘুরে প্রচারণা চালাচ্ছিলেন তিনি। শনিবার রাতে জ‌লিলুর রহমান জলিল, রাজ্জাক ওরফে রাজা সিকদার ও মো. স‌জিব শিকদার তাকে ধর্ষণ করে।

মামলার বরাত দি‌য়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত আনোয়ার জানান, ঘরে ঘ‌রে নারীদের কা‌ছে দোয়া চে‌য়ে শ‌নিবার রাত ৯টার দি‌কে বাড়ি ফিরছিলেন ভুক্তভোগী নারী। এ সময় আগে থেকে ওৎ পে‌তে থাকা জ‌লিল, স‌জিব ও রাজাসহ অন্যান্যরা মি‌লে ভুক্তভোগীর মুখ চেপে রাস্তার পাশে ধানক্ষেতে নি‌য়ে যায়। সেখানে ধর্ষণ ক‌রার সময় ওই নারী অজ্ঞান হ‌য়ে পড়লে তা‌কে মৃত ভেবে সবাই চ‌লে যায়।

প‌রে রাত ১১টার দি‌কে ভুক্তভোগীর জ্ঞান ফিরলে তার চিৎকা‌রে আশেপাশের লোকজন ছুটে এসে তা‌কে উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে আসে। প‌রে থানায় লিখিত অভিযোগ দি‌লে রাত ৩টার দি‌কে আসামি‌দের বাড়ি থেকে ওই তিনজন‌কে গ্রেফতার করা হয়।

ধর্ষণের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষা করার জন্য পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ডাক্তারি পরীক্ষার রি‌পোর্ট পেলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০১৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa