ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

জাতীয়

ফুলবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
ফুলবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে বাকিনুর ইসলাম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৫ জন।

রোববার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের খোঁচাবাড়ী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত বাকিনুর উপজেলার ভাঙ্গামোড় গ্রামের ছলিম উদ্দিন মিস্ত্রির ছেলে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, খোঁচাবাড়ী গ্রামের ছলিম মিস্ত্রি পৈত্রিক সূত্রে পাওয়া দুই একর জমি দীর্ঘদিন ধরে চাষাবাদ করে আসছেন। সম্প্রতি ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সহিদুল ইসলাম অংশীদারদের কাছ থেকে ক্রয় সূত্রে  ওই জমির মালিকানা দাবি করেন। ঘটনার দিন ছলিম উদ্দিন মিস্ত্রি  তার পরিবারের লোকজন নিয়ে ওই জমিতে সরিষা তুলতে গেলে সহিদুল মেম্বারের লোকজন বাধা দিলে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয় ভাঙ্গামোড় ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান লুৎফর রহমান বাবু সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে এই হতাহতের ঘটনা ঘটেছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদশে সময়: ০০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এফইএস/এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa