ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
কেরানীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জের পোস্তগোলা ব্রিজের উপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাইনুদ্দিন নামে এক যুবক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন সোহেল নামে আরও এক যুবক।

রোববার (১৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাইনুদ্দিন পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় থেকে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

নিহতের বন্ধু আব্দুর রাজ্জাক জানান, মোটরসাইকেলে করে মাওয়া এলাকায় বন্ধুর বাসায় যান তারা দু’জন। সেখান থেকে ফেরার পথে পোস্তগোলা ব্রিজের উপর মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। তাৎক্ষণিকভাবে পথচারীরা তাদের উদ্ধার করে কেরানীগঞ্জ আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে মইনুদ্দিনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ৯টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।