ঢাকা, সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ড. শামসুল আলম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ড. শামসুল আলম

ঢাকা: রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য (সিনিয়র সচিব) ও একুশে পদকপ্রাপ্ত অর্থনীতিবিদ ড. শামসুল আলম।

শনিবার (১৬ জানুয়ারি) নগরীরর চন্দ্রিমা উদ্যানে বিকেল সোয়া পাঁচটার দিকে হাঁটতে গিয়ে রাস্তা পারাপারের সময় তিনি দুর্ঘটনার শিকার হন।

পরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিরাপত্তার দায়িত্ব থাকা পুলিশের বিশেষায়িত ইউনিট স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) সদস্যরা ড. শামসুল আলমকে দ্রুত উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে তার এক্সরে এবং সিটি স্ক্যান করা হয়। তার ডান পায়ের হাড় ভাঙাসহ বাম পায়ের হাটুতে ফ্যাক্সার ধরা পড়ে। তার মাথায় তিনটা সেলাই দেওয়া হয়েছে।   এছাড়া তার ডান পায়ে প্লাস্টার করা হয়েছে। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।  

ড. শামসুল আলম বাংলানিউজকে বলেন, চন্দ্রিমা উদ্যানের সড়কটিতে দ্রুত গতিতে যানবাহন চলাচল করে। এটা নিয়ন্ত্রণ করা উচিত। সেখানে বাইক চালকরা বেপরোয়াভাবে বাইক চালান। আল্লাহর রহমতে অল্পের জন্য বেঁচে গেছি। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাই।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এমআইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa