ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

মহাসড়ক যানযট মুক্ত রাখতে ট্রাক টার্মিনাল উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
মহাসড়ক যানযট মুক্ত রাখতে ট্রাক টার্মিনাল উদ্বোধন

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে জাতীয় মহাসড়ককে যানযট মুক্ত রাখতে ট্রাক টার্মিনালের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ভজনপুর নিজবাড়ী (বাসামোড়) এলাকায় ফিতা কেটে ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই ট্রাক টার্মিনালটির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।

পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজি. নম্বর-রাজ. ২৬৪) অন্তর্ভূক্ত তেঁতুলিয়া উপজেলা ট্রাক চালক শাখা ভজনপুরের আয়োজনে টার্মিনালটির উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় বক্তারা, তাদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা উল্লেখ করে প্রশাসনের সহযোগিতা চান।

জানা যায়, তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে ট্রাক টার্মিনাল না থাকায় যানযটে পরিপূর্ণ থাকতো জাতীয় মহাসড়ক। টার্মিনালের অভাবে যত্রতত্র গাড়ি পার্কিং করে রাখতো ট্রাক চালকরা। টার্মিনালটির উদ্বোধনের মাধ্যমে দীর্ঘদিন পর দূর্ভোগের অবসান ঘটলো বলে জানান স্থানীয় ট্রাক চালক ও মালিকরা।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম, পঞ্চগড় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (২৬৪) সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন, পাথর-বালী যৌথ ফেড্রাশেন পঞ্চগড়ের সভাপতি আলহাজ্ব হাসিবুল হক প্রধান, পঞ্চগড় ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa