ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় মিনি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক ছেলে গুরুতর আহত হয়েছে।

 

শনিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে বানারীপাড়া-বরিশাল মহাসড়কের ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মিনি ট্রাকটি জব্দ ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

জানা গেছে, বানারীপাড়া-বরিশাল সড়কে মিনি ট্রাকটিকে অতিক্রম করার সময় মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরাসাইকেল আরোহী ঝালকাঠি সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বীরমহল গ্রামের সুমন হাওলাদার (৪৫), বড় ছেলে মিসকাত হাওলাদার (১১) ও ছোট ছেলে হাসিব হাওলাদার (৪) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে সুমন হাওলাদার ও তার ছোট ছেলে হাসিব হাওলাদারকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক কবির হাসান। দুর্ঘটনায় আহত বড় ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.খলিলুর রহমান জানান, ঘটনাস্থল বানারীপাড়া থানা এলাকায় হওয়ায় নিয়ম অনুযায়ী এ ব্যাপারে ওই থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থল যে থানা এলাকারই হোক তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪০৩, জানুয়ারি ১৭, ২০২১
এমএস/এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa