ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

জাতীয়

রাজধানীতে ১৭ জুয়াড়ি আটক

 স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
রাজধানীতে ১৭ জুয়াড়ি আটক আটক জুয়াড়ি

ঢাকা: রাজধানীর চকবাজার ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১৭ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।
 
শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১০ এর উপ অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।


 
চকবাজার এলাকা থেকে আটকরা হলেন- রুবেল (৩৫), আলমগীর (৩৩), ইউছুফ (৩৪), হাসান (৩৬), ইব্রাহীম (৩২), হাসান (৩২), মোহাম্মদ আলী (৪০), আজিজুল (৩০) ও ছিদ্দিকুর রহমান (৩২)।
 
দক্ষিন কেরানীগঞ্জ থেকে আটকরা হলেন- ইকবাল হোসেন (৩৫), আরিফ বেপারী(৩৭), সোলেমান (৩৬), হায়ডুল (৩৭), সেলিম (৪১), পলাশ (৩৬), সোহেল (৩২) ও মিজান তালুকদার (৩৮)।
 
মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাতে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর চকবাজার থানার চাম্পাতলী এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৯ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১টি মোবাইল ফোন, খোলা অবস্থায় ৫৮০ পিস কার্ড (তাস), একটি বক্স ও ১৬ হাজার ৪৮৭ টাকা উদ্ধার করা হয়।
 
এছাড়া একই রাত ৯টার দিকে র‌্যাব-১০ এর আর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভ্যাড্ডা উত্তরপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় আরও ৮ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন, একটি বেডশীট, ৮ প্যাকেট কার্ড (তাস) ও ২২ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছিল। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa