ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

জাতীয়

সাভারে মেয়রপুত্রের হাতে সাংবাদিক লাঞ্ছিত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
সাভারে মেয়রপুত্রের হাতে সাংবাদিক লাঞ্ছিত ভোটকেন্দ্র ও মেয়রপুত্র। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভার পৌরসভা নির্বাচনে একটি ভোটকেন্দ্রে বাংলানিউজের সাভার করেসপন্ডেন্ট সাগর ফরাজীর ফোন কেড়ে নেওয়াসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেছে মেয়রপুত্র কামরুল হাসান শাহিন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্র এ ঘটনা ঘটে।

সকালে সাভারের ৫ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রে গিয়ে প্রথম নারী ভোটারের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চেয়ে ভিডিও ধারণ করার একপর্যায়ে মেয়র প্রার্থী আব্দুল গণির ছেলে শাহিন এসে ফোন কেড়ে নেন। এছাড়া তিনি ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালিজ করেন। পরে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র শাহা ফোন ফিরিয়ে নেওয়ার ব্যবস্থা করে দেন। এসময় ক্ষিপ্ত হয়ে বাংলানিউজের প্রতিবেদককে কামরুল হাসান শাহিন বলেন, ‘তরা আইছোস কেন এখানে। ভিডিও চু...। মা... ২০ কোটি টাকা খরচ করছি নির্বাচনে। এখান থেকে চলে যা। মাইরা ফাটায়া দিমু। ’

বাংলানিউজের প্রতিবেদকের পাশে থাকা এক গণমাধ্যমকর্মী বলেন, মেয়রপুত্র হুট করে এসে সাগরের ফোন কেড়ে নিয়ে শুরু করেন গালিগালাজ। এসময় একজন পুলিশ কর্মকর্তা এসে শাহিনকে নিয়ে যায় ও সাগরের ফোন ফেরত দিয়ে দেন।

টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, আসলে তেমন কিছু হয়নি। একটু কথা কাটাকাটি হয়েছে আর কি।

এ বিষয়ে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুনীর হোসেন খান বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৬,  ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa