ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

রাজধানীতে ১৯ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
রাজধানীতে ১৯ জুয়াড়ি আটক

ঢাকা: রাজধানীর বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১৯ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

বংশাল এলাকা থেকে আটকরা হলেন- আব্দুর রহিম (৪৫), কামরুল হাসান (৪২), আইয়ুব (৪৮), শিপলু হাসান (৩৮), দেলোয়ার (৪০), রাজু (৪০), শাহীন (৩৮) ও পীযূষ (৩৮)। দক্ষিণ কেরানীগঞ্জ থেকে আটকরা হলেন-আকতার শেখ(২৬), সোহেল রানা(২৫), সাইফুল ভূঁইয়া (৩০), রিয়াজ আহম্মেদ (৩৩), আসিফ মিয়া (৩০), রহিম (৩৩), জনি মিয়া (৩৩), আল আমিন (২০), নোমান (২৪), নাসির (৩০) ও মামুন মিয়া(৩৫)।

মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে র‌্যাব- ১০ এর একটি দল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার দোলেশ্বর পশ্চিমপাড় এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ১১ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২টি মোবাইল ফোন, দুই প্যাকেট কার্ড (তাস) ও নগদ ১২ হাজার ৬৫৫ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর বংশাল থানার মালিটোলা এলাকায় অভিযান চালায়। এসময় জুয়া খেলা অবস্থায় আট জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, দু’টি টাকা রাখার বক্স, খোলা অবস্থায় ৩৫০ পিস জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ১৭ হাজার ১৬০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছিল। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এমএমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa